ভালোবাসার গল্প দিয়ে সাজানো ছোট্ট একটি ওয়েবসাইট

প্রথম ভালোবাসা - Romantic Love Story

গল্পঃ প্রথম ভালোবাসা
Writer: Sadia Sanji

প্রতি রাতে ওয়েট করি। শুধু ওর একটা এস এম এস এর জন্য।
চোখ জানে কত পানি জড়িয়েছি। বালিশে জানে কতটুু
কেঁদেছি। তোমার সাতে আমার হয়তো কথা হয়েছিলো
আইডিতে।
সেদিন তুমি আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট দিয়েছিলে।
কিন্তু আমি একসেপ্ট করতে দেরি করি।
কিন্তু দেরি টা বেশি হয় নাই। তুমার সাতে আমার কথা হয়।
---- হাই।
---- হ্যালো।
--- কেমন আছেন।
---- জি ভালো।
নিজের আর ওর সম্পর্কে ডিটেইলস আদান প্রদান করছিলাম।
হটাৎ করে ও একদিন বলে উঠে ফ্রেন্ডশিপ করবে না।
আমি বলি করব।
---এরকম অনেক কথা হয়। আস্তে আস্তে ফ্রেন্ডশিপ টা
ভালোবাসায় রুপান্তর হয়। নিজেদেরই খেয়াল ছিলো না।
সে আমাকে প্রপোজ করে।।৷
--- আমি কিছু না ভেবে হ্যা বলে দি।
--- ও আইডিতে রিলেশনশিপ দেয়।৷
আমার আাইডিতে রিলেটিভ থাকার কারনে ওকে এটা ডিলিট
করতে বলে।।
আমার সব কথা ও শুনতো। আমি শুনতাম।
আমি আর ও রোজ কথা বলতাম। দিন কখন আসতো রাত কখন
যেত খেয়াল ছিল না। এক সময় চ্যাট করতে গিয়ে ঘুমিয়ে
পড়ি। ওর সাতে ভিডিও কলে কথা হয়। ও আমার সুন্দর একটা নাম
ও রাখে নূপুর।
ও আমাকে খুপ ভালোবাসতো৷ কেউ কাউকে ছাড়া থাকা
অসম্ভব ছিলো। আমাদের সম্পর্কটা ছিলো টম এন্ড
জেরির মতো। রোজ ঝগড়া করতাম৷ কিন্তু রাত শেষে
দুজন খুপ হাসিহাসি খুশি থাকতাম৷ একদিন ওর সাতে খুপ ঝগড়া হয়।
দুদিন চ্যাট করি নাই। ও করে নাই। কিন্তু ওর প্রফাইল থেকে
চোখ সরে নাই। দুদিনপর রাত,৩ টায় মেসেজ দেয়।
----এত রাতে অনলাইনে কি৷
----প্রেম করি।
---- নূপুর
--- তোর জন্য ওয়েট করছি কুত্তা কত কষ্ট পাইছি।
---- মেসেজ তো করস নাই।।
--- রাগ তো তুই করলি।
--- উল্টা কথা কে বললো
--- সরি৷
--- আমি সরি।
আবার দুজন কথা বলে। এরকম ওর সাতে কথা ঝগড়ার মধ্যে
দিয়ে। দিন যায়। প্রায় সাত মাসের কাছাকাছি।।
একদিন রাতে ও বলে।
--- ওই তোমার মোবাইলে গান আছে।
--- হুম ১০৯ টা।
--- সব ডিলিট করো এখন। দোয়া রাখতে পারো না।
--- ওগুলা আছে তো।
--- এই তো আমার জান খুপ ভালো।
প্রায় কয়েকদিন পর নূপুর অনলাইনে আসে নাই। রিদয় প্রায়
পাগল অবস্থা।
নূপুর রাতে নক করে।
--- কেমন আছো।
--- তোমার সাতে কথা নাই।
--- রাগ করো না প্লিজ। একটু প্রবলেম হয়ছে। আমি
কয়েকমাস।
--- আমার কি হবে।। কল করো কথা বলব।
--- হুমম
সেদিন এর মতো নূপুর অনলাইনে আসে নাই। ।
এভাবে ফোনে কথা হতো ওদের। ২ মাস ৪ দিন পর নূপুর
অনলাইনে আসে। গিয়ে রিদয়কে নক করে।
--- কেমন আছো।
--- ভালো না।
--- কেনো কি হয়েছে।
--- অনেক কথা আছে।
--- হুমম বলো।
--- আমার ফেমলিতে ( পারসোনাল তাই বলছিনা আপনারা
সবাইকে)
--- এখন কি অবস্থা সবাই ভালে আছে তো।
--- না আব্বু আম্মু অনেক কষ্ট পেয়েছি। আমার খুপ কান্না
পাচ্ছে।
--- শুনো তুমি বাড়ির বড় ছেলে তোমায় সবকাজ করতে
হবে। ফেমলিকে দেখতে হবে। নিজের খেয়াল ও
রাখতে হবে। তোমাকে তো আমি নিশান এর আব্বু বলি।
--- সত্যি তুমি আমার লাইফো না থাকলে কি হতো।
--- আমি আছি তো।
আবার অফলাইন হয়ে যায়৷ রিদয় এর ফেমলি সমস্যা এর জন্য
তেমন একটা অনলাইনে আসে না। নূপুর রিদয়ের জন্য
অনলাইনে আসে রোজ। আবার কথা হতো৷ কিন্তু আগের
চাইতে রিদয় নুপুর কে খুপ যেন এভয়েট করছে। কথা
যেন খুপ কষ্ট করে বলছে। নূপুর বলে
--- তুমি কি আমায় এভয়েট করছো।
--- না কেনো
--- সেরকম তো মনে হয়।।
---একটু সমস্যা নিয়ে আছি আরকি।।
--- তুমি তোমার ফেমলির কারনে আমাদের রিলেশন
ব্রেকআপ করবে না তো।
--- না।
--- হুমম
নূপুর নিশ্চিত ছিলো ও এরকম কিছু করবে। কিন্তু ও তা করতে
দিবে না৷ খুপ ভালোবাসে।
একদিন রাতে নুপুর বলে।
--- তুমি কিন্তু আগের মতো কথা বলছ না৷
--/ তুমার লাগতেছে যে কই কথা বলি তো
--- তুমি মিথ্যা বলছো।
---- একটা মিসবিহেভ করে।
--- নূপুর খুপ অবাক হয়৷ তবুও বলে কথা।
--- তুমি কিন্তু আগের রিদয় নাই।
--- আমার ফেমলি রিলেশনের ঘোর বিরুদী আমাদের
সম্পর্ক মানবে না।
--- আমরা মানিয়ে নেবো।
--- কোনো কথা বলে নাই। অফলাইনে চলে যায়।
সেদিন রাতে খুপ কান্না করে। তবুপ ওর সাতে রিলেশন
ভাঙতে চাই না।
--- তারপরের দিন রিদয় বলে।
তোমার থেকে অনেক কষ্ট পেয়েছি৷ তুমি কারনে
অকারনে রেগে যাও। তুমার সাতে সম্পর্ক রাখা সম্ভব না।
আর আমরা পালিয়ে গিয়ে মা বাবার মনে কষ্ট দিতে পারব না।
--- কে বলছে পালাবো। আমরা ওদের মানাবো।
--- হবে না।
--- প্লিজ রিদয় এমন বলো না। আমি তোমায় খুপ ভালোবাসি।
আমাকে কে ডাকবে পাগলি। কে আমায় সবসময় বকা দিবে।
কে আমাকে বকা দিয়ে রাতে আইসক্রিম খেতে বারন
করবে। কে বলবে রাতে খেয়ে নাও। কে আমায়
বলবে রাগ টা কট্রোল করো।
---- সরি।।
ব্লক করে দেয়।
আর কথা হয় না। নাম্বার কল যায় না।
নূপুর এখন ওর অপেক্ষা করে। এখন কান্না করে। শুধু এতটুকু
বলতো।কি দোষে এরকম করলো ও।
আজ প্রতিরাতে অনলাইনে থাকলেও মন থেকে চ্যাট টা
করে না৷ নীরব এর বারন ছিলো আমি ছাড়া কারো সাতে
কথা বলো না পাগলি। যেদিন রিলেশন ভাঙতে যায় সেদিন
ছিলো নূপুরের এইচ এস সি পরিক্ষার ইংরেজি সাবজেক্ট।
কিন্তু এটা জানা সত্যি ও রিদয় ব্রেকআপ করে।
জুলাই মাসে ২৮ তারিখ আবার রিকোয়েস্ট দেয় রিদয়৷ নূপুর
একসেপ্ট করে। কিন্তু মেসেজ যাচ্ছে না। অনেক
কষ্টে ব্লক টা আনবল্ক করে কথা বলে। কিন্তু মাসে
মিলে একবার।
এখন বলুন দোষটা কার।
আমার মনে হয় নূপুরের।
...সমাপ্ত....

Post a Comment

[blogger]

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget